আটোয়ারীতে যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী জেল হাজতে

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় জেলা প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পঞ্চগড়ের আটোয়ারীতে যৌতুকের দাবীতে গৃহবধুকে গলা টিপে হত্যার অভিযোগে স্বামীসহ তিন জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

উপজলোর মির্জাপুর ইউনিয়নের ছোট মালিগাঁও গ্রামে গত বৃহস্পতিবার সকালে এই হত্যা কান্ডের ঘটনাটি ঘটলে আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত পলি(২১)’র লাশ উদ্ধার করে এবং পাষন্ড স্বামী ছবিল উদ্দীন (২৫) কে আটক করে। ঘটনার পর পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় ও আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে একই দিন রাতে নিহত পলি’র বাবা মোঃ রবিউল ইসলাম বাদী হয়ে স্বামী ছবিল উদ্দীন, ছবিলের মামা বারআউলিয়া গ্রামের মৃত পজির উদ্দীনের পুত্র জহিরুল ইসলাম (৩০) ও সাহেরুল ইসলাম (২৫) সহ কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তির নামে যৌতুকের দাবীতে গলাটিপে হত্যার অভিযোগে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলন চন্দ্র বর্মন বলেন, আটককৃত ছবিলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং মামলার এজাহারভুক্ত আসামীদের গ্রেফতার সহ মামলাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। গতকাল শুক্রবার সকালে পলি’র লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করা হয়েছে।

 


 

 

কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!