নওগাঁর নিয়ামতপুরে এক ইউপি চেয়ারম্যানের মৃত্যু, খাদ্যমন্ত্রীর শোক প্রকাশ

ভূপাল চন্দ্র রায়,  নওগাঁ জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান এবং ঐ ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক গত সোমবার (১ মার্চ) দিনগত রাত ১১ টা ৪০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। মঙ্গলবার (২ মার্চ) বেলা ২ টা ৩০ মিনিটে আড্ডা সোনাপুর কলেজ মাঠে জানাজার নামাজ সম্পন্ন হয়। মরহুমের জানাজায় অডিও কলের মাধ্যমে শোক ও সমবেদনা জানান, মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

জানাজায় উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব এনামুল হক, নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বজলুর রহমান নঈম, ১ নং হাজিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ২ নং চন্দননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান, ৩ নং ভাবিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওবায়দুল, ৬ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মজিব গ্যান্দা, ৭ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম বুলু, ৮ নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ, সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও দল-মত নির্বিশেষে হাজারো মানুষ জানাজাতে উপস্থিত ছিলেন। জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন সম্পূর্ণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!