ঈদে ট্রেনের টিকিট কালোবাজারি ঠেকাতে মাঠে পুলিশ প্রশাসন

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আসন্ন ঈদুল আজহায় ট্রেনের ফিরতি টিকিট কালোবাজারি ঠেকাতে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পুলিশ ও প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে।

সোমবার (৫ আগস্ট) সকাল ৯টা থেকে পুলিশ ও প্রশাসনের সদস্যদের উপস্থিতিতে ঈদের তৃতীয় দিনের (১৪ আগস্ট) টিকিট বিক্রি শুরু করা হয়। আজ (মঙ্গলবার) একই সময়ে ঈদের চতুর্থ ( আগস্ট) দিনের টিকিট বিক্রি শুরু হয়।  এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত পুলিশ সুপার এর নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের তৎপরতা লক্ষ্য করা যায়।
স্টেশন মাস্টার  মো. মোশারফ হোসেনের দেয়া তথ্যমতে, রেলওয়ে সূত্র জানায়, পর্যায়ক্রমে ৭, ৮ ও ৯ আগস্ট ১৬, ১৭ ও ১৮ আগস্টের পঞ্চগড় থেকে ঢাকার টিকিট দেওয়া হবে।

টিকিট কালোবাজারি ঠেকাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ইকবাল হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মো. আলমগীর রহমান তদারকি করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ইকবাল হোসেন জানান, আগামী তিন দিন ট্রেনের টিকিট কালোবাজারি ঠেকাতে প্রশাসন ও পুলিশ সদস্যরা তৎপর থাকবে। সেইসাথে স্টেশনের কোন কর্মকর্তা-কর্মচারী যেন কালোবাজারে টিকিট বিক্রি করতে না পারে সেজন্য তাদের কেও নজরদারিতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!