পঞ্চগড়ে ‘বাংলাদেশ আমার ভালোবাসা’ উদ্বোধন করলেন রেলমন্ত্রী

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পঞ্চগড়ে উদ্বোধন করা হয়েছে ‘‘বাংলাদেশ আমার ভালোবাসা’ নামে মানচিত্র ভাস্কর্য। শুক্রবার বিকেলে ভাস্কর্যটি উদ্বোধন করেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন।

এ সময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, জেলা ও দায়রা জজ জালাল উদ্দিন আহাম্মদ, পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধান, পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর কানাই লাল কুন্ডু, জেলা পরিষদের প্রধান নির্বাহী আব্দুল আলীম খান ওয়ারেশী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এহেতেশাম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মান্নান, পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামসহ জেলা প্রশাসন কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের পরিকল্পনা ও গণপূর্ত বিভাগের অর্থায়নে নির্মিত হয়েছে ‘বাংলাদেশ আমার অহংকার’ ভাস্কর্যটি। ভাস্কর্যের এক পাশে আলাদাভাবে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের লেখা ‘তোমার পতাকাবাহী’ কবিতা ও অপর পাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!