কর্ণেল (অব.) মির্জা হারুন-অর-রশিদ বীর প্রতিক এর নির্বাচনী প্রচারণা

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের গোপালপুর ও ভূঞাপুর আসনে এম.পি পদে নির্বাচনে প্রার্থী হিসাবে প্রচার-প্রচারণা শুরু করেছেন কর্ণেল (অবসরপ্রাপ্ত) মির্জা হারুন-অর-রশিদ বীর প্রতিক।
গোপালপুর উপজেলার বেলুয়া গ্রামের কৃতিসন্তান বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর কর্ণেল (অবসরপ্রাপ্ত) মির্জা হারুন-অর-রশিদ বীর প্রতিক বাকী জীবন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে দেশ ও জাতির উন্নয়নে কাজ করার লক্ষ্যে উক্ত আসনের একজন প্রার্থী হিসেবে আত্ম প্রকাশ করেছেন।
এ উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার বিকালে তাঁর নিজ গ্রাম বেলুয়া বাজার সংলগ্ম জনতা বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এলাকার সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন।
অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. নূরুল ইসলাম মিয়ার সভাপতিত্বে আলোচনায় অংশ নেন, হেমনগর ইউপি সদস্য ও বেলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মির্জা গোলাম মওলা, সাবেক ইউপি সদস্য মো. আব্দুল হাই, ভোরের বাংলাদেশ ডট কমের সম্পাদক হাফিজুর রহমান, ওয়ার্ড যুবলীগের সভাপতি মির্জা আব্দুল বারেক, স্থানীয় কে.ভি.এম কোচিং এর চেয়ারম্যান মিজানুর রহমান, ছাত্রলীগ কর্মী মির্জা অনিক ও শামীম তালুকদার প্রমূখ।
এসময় বক্তারা বলেন, “কৃষক নেতা হাতেম আলী খানের পর এ গ্রাম থেকে আজ পর্যন্ত কোন সংসদ সদস্য নির্বাচিত হয়নি। যে কারণে অন্যান্য এলাকার তুলনায় আমাদের বেলুয়া গ্রামে উল্লেখযোগ্য কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। সুদীর্ঘ প্রায় দুই যুগ পরে গণমানুষের পাশে দাঁড়ানোর মত একজন যোগ্য নেতা হিসাবে আমরা সকলে মিলে আমাদের গ্রামের কৃতি সন্তান কর্ণেল (অবসরপ্রাপ্ত) মির্জা হারুন-অর-রশিদ বীরপ্রতিককে আগামী সংসদ নির্বাচনে নির্বাচিত করে কৃষক নেতা হাতেম আলী খানের অসমাপ্ত কাজ ও স্বপ্নপুরণ করতে চাই।”
তাঁরা আরো বলেন, “ব্যক্তি জীবনে কর্ণেল (অবসরপ্রাপ্ত) মির্জা হারুন-অর-রশিদ বীরপ্রতিক একজন সহজ-সরল ও সাদা মনের মানুষ। চাকুরী জীবন থেকে শুরু করে আজ পর্যন্ত বহু শিক্ষিত ব্যাকার ছেলে মেয়েকে চাকুরীর ব্যবস্থা করে আমাদের এলাকার অনেক ব্যাকারত্ব দূর করেছেন। নিজস্ব অর্থায়নে অনুদান দিয়ে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার নির্মাণ কাজে সহযোগিতা করা তার নিত্য কাজ। গরীব-দুঃখী মানুষের সেবায় তিনি সর্বদা নিবেদিত প্রাণ হয়ে পাশে থাকেন। তাঁর আচরণে কখনো কেউ কষ্ট পাননি। আমরা মনে করি এম.পি নির্বাচনে একজন প্রার্থীর যেসব গুণ থাকা প্রয়োজন, তার সকল গুণ আমাদের কর্ণেল (অবসরপ্রাপ্ত) মির্জা হারুন-অর-রশিদ বীরপ্রতিক এর মাঝে আছে। তাই আমরা এবারের জাতীয় সংসদ নির্বাচনে তাঁকে নির্বাচিত করে উক্ত আসনের আপামর জনসাধারণসহ গোপালপুর ও ভূঞাপুর এলাকার উন্নয়ন করতে সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগিতা চাই।”
এসময় এলাকার ছোট-বড় প্রায় সকল শ্রেণিপেশার মানুষ উপস্থিত থেকে বক্তাদের কথার সাথে একাত্বতা প্রকাশ ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

harun_1


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!