কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্দ্যোগে পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্দ্যোগে পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। আজ সোমবার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম বিষয়ক অর্ধ-দিবস একটি কর্মশালা (Sensitization Workshop) কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালার লক্ষ্য হলো পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম মাঠ পর্যায়ে আরোও গতিশীল করা, প্রচার ও প্রসার ঘটানো এবং স্টেকহোল্ডারদের মাঝে সচেতনতা ও সংবেদনশীলতা তৈরী করা।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম । এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিটের ভাইস-চেয়ারম্যান চৌধুরি মুরশেদ আলম মধু, সন্মানিত সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মোঃ আসগর আলী, কার্যনির্বাহী সদস্য মো: আব্দুল লতিফ, মোছা: সাজেদা হোসেন ও সেলিম আহমেদ সেলিম, জাতীয় সদর দপ্তরের আরএফএল বিভাগের উপ-পরিচালক এ কে এম মহসিন, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মহম্মদ আব্দুর রহমান, জেলা তথ্য অফিসের প্রতিনিধি, শিক্ষকবৃন্দ এবং ইউনিট আরএফএল টিমের যুব সদস্যবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কুষ্টিয়া ইউনিটের ’ইউনিট অফিসার’ সাঈদ মো: শামীম রহমান (শাহীন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!