খানসামায় শিক্ষা উপকরণ ও সবজি বীজ বিতরণ

 

ভূপেন্দ্র নাথ রায়, খানসামা(দিনাজপুর) প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
দিনাজপুরের খানসামায় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রাথমিক শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও নারীদের মাঝে সবজির বীজ বিনামূল্যে বিতরণ করেছে খুলনার একটি স্বেচ্ছাসেবী সংগঠন ।
গতকাল মঙ্গলবার সকাল দশটা থেকে দুপুর পর্যন্ত খুলনার নাইস ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার খামারপাড়া ও ভাবকী ইউনিয়নস্থ বিভিন্ন গ্রামের দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণীর ৩৬৫ জন শিক্ষার্থীকে ২টি করে কলম, হাতের লেখা খাতা, পেন্সিল, রাবার, কাটার, স্কেল, জ্যামিতি বক্স ও ব্যাগ প্রদান করা হয়। এছাড়া বন্যা পরবর্তীকালীন সময়ে ১৩৭ জন গর্ভবতী ও মায়ের পুষ্টিগুন বজায় রাখতে পুঁইশাক, লালশাক, লাউ, কুমড়ার বীজ, গুড়ো দুধ ও একটি মগ দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন নাইস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এম মজিবুর রহমান, খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু, ভাবকী ইউপি সচিব জগমোহন রায়, স্থানীয় বে-সরকারী উন্নয়ন সংস্থা বিকাশ’র নির্বাহী পরিচালক মো. নূরল হক, নাইস ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার বাবলুজ্জামান, রিসোর্স অফিসার আব্দুল গফুর, জেন্ডার কো-অর্ডিনেটর রাবেয়া সুলতানা, উপজেলা ম্যানেজার লিওন সহ কর্মীবৃন্দ।


 

 

 

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!