ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের গৌরবের ৫৬ বছর উপলক্ষে র‌্যালী আলোচনা সভা, কেক কাটা ও প্রতিষ্ঠাতা দু‘জন সদস্যকে সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

১৯৬১ সালে প্রতিষ্ঠিত পাবনা প্রেসক্লাবের গৌরবের ৫৬ বছর পূর্তি উপলক্ষে দু‘দিন ব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে।
অনুষ্ঠানের দ্বিতীয় দিন মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা হয়। অনুষ্ঠানে ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য কলামিষ্ট রণেশ মৈত্র ও প্রবীণ সাংবাদিক আনোয়ারুল হককে সম্মাননা প্রদান করা হয়।

pabna-press-Club-pic-2
বেলা এগারোটায় ক্লাব চত্বর থেকে সাংবাদিক ও সূধীজনের সমন্বয়ে এক বর্নাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে প্রেসক্লাবের মিলনায়তনে ক্লাবের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে আলোচনা সভায় সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক রেখা রানী বালো, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, প্রতিষ্ঠাতা সদস্য রণেশ মৈত্র, আনোয়ারুল হক, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ কামরুজ্জামান, প্রফেসর মির্জা শহিদুল ইসলাম প্রমুখ।

pabna-press-Club-pic-3

অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা সদস্য রণেশ মৈত্র ও আনোয়ারুল হককে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও আনুতোষিক সম্মানী ১০ হাজার টাকা, ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। কেক কেটে ঐতিহ্যবাহী এই ক্লাবের জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেন ক্লাবের সদস্য ও সুধীজনেরা। সন্ধ্যায় বিশিষ্ট শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ফুলরেনু দাশ, প্রদীপ কুমার দাশ, ঢাকাস্থ বাফার সঙ্গীত শিক্ষক নূরিতা নূসরাত খন্দকার, শফিক উদ্দিন আহমেদ, আবুল কাশেম, তনুশ্রী দাশ, বঙ্কেশ সরকার ও তবলায় সঞ্জিব দাশ নন্দ।

pabna-Press-Club-pic-5

অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ছিফাত রহমান সনম। অতিথিদের অভ্যার্থনা জানান, ক্লাবের সিনিয়র সহ সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, সহ সভাপতি আখতারুজ্জামান আখতার ও সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন ও সহ সম্পাদক জিকে সাদী।

pabna-press-Club-pic-1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!