ঘাটাইলের আনেহলা আ’লীগের প্রয়াত নেতাদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে প্রয়াত নেতাদের স্বরনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে৷

গত ২৯ নভেম্বর(শুক্রবার) বিকেলে উপজেলার আনেহলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত গণভোজ, শোকসভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে ছিলেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল)সংসদীয় আসনের সাবেক সফল এমপি আলহাজ্ব আমানুর রহমান খান রানা।

আনেহলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান তালুকদার মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুহাম্মদ আরিফ হোসেন,ভাইস চেয়ারম্যান কাজী আরজু, ভুঞাপুর পৌরসভার সাবক মেয়র মোঃ আমিনুল ইসলাম বিদ্যুৎ, প্রধান শিক্ষক ইনছান আলী, আবুল কালাম আজাদ মামুন, ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম সাদৎ, নেতা সামাদ মিয়া, আবু সাঈদ মন্ডল, লুৎফর রহমান আঃমজিদ ভান্ডারী , মোঃ জালাল মিয়াসহ মৃত্যুবরণকারী ২৯ জন নেতা-কর্মীদেরকে “শ্রেষ্ঠ সংগঠক” হিসাবে তাদের পরিবারকে মরণোত্তর সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!