ঘাটাইলে ইউপি নির্বাচনে প্রার্থী আরিফ খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিঘলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো.শহীদুল ইসলাম খান আরিফ এর আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের কালিয়াগ্রাম তার নিজ বাড়িতে এ আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য সাইদুর রহমান খান মোহন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ট্রাক শ্রমিক ইউনিয়ন-হামিদপুর শাখার সভাপতি জাকির হোসেন খান রতন, খান বাড়ী মসজিদ কমিটির সভাপতি আবুল হোসেন খান, পঞ্চিম পাড়া মসজিদ কমিটির সভাপতি আলহাজ মো. জালাল উদ্দিন, মিয়া বাড়ীর মসজিদ কমিটির সভাপতি মো. চান্নু মিয়া, সাবেক ইউপি সদস্য সৈয়দ শামছুল আলম ও বাবুল হোসেন, আওয়ামীলিগ নেতা ছানোয়ার হোসেন ছানা ও শফিকুল ইসলাম খান জনি, ইউপি সদস্য শফিকুল ইসলাম খান, মহিলা ইউপি সদস্য নাজমা বেগম, বিশিষ্ট সমাজ সেবক শওকত তালুকদারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় চেয়ারম্যান প্রার্থী শহীদুল ইসলাম খান আরিফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন দেন তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পারবো। তিনি আরোও বলেন, জনগনের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে দিঘলকান্দি ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়াই আমার প্রধান লক্ষ্য নির্ধারিত হবে। আশা করি দলীয় মনোনয়ন পেয়ে আমি নির্বাচিত হবো।

শহীদুল ইসলাম খান আরিফ ঘাটাইলের খান পরিবারের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত। দুর্দিনেও তিনি হাল ছাড়েননি, দলীয় নীতি আদর্শ থেকে কখনো বিচ্যুত হননি। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। এবার তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে চেয়ারম্যান হবেন এমনটিই প্রত্যাশা করেন দিঘলকান্দী ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মী সমর্থকরা এবং স্থানীয় আপামর জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!