ঘাটাইলে কমিউনিটি পুলিশিং দিবস পালিত

 

 

 

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সারা দেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইলে আজ শনিবার বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং দিবস পালিত হয়। এ উপলক্ষ্যে সকালে ঘাটাইল থানা প্রাঙ্গন থেকে একটি বণাঢ্য র‌্যালি বের করা হয় । র‌্যালিতে কমিউনিটি পুলিশিং ঘাটাইল উপজেলা ও পৌর শাখার সদস্য, জন প্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেয়।
র‌্যালিটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে থানা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। র‌্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন, ঘাটাইল
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহি উদ্দিন পিপিএম, ঘাটাইল পৌরসভার সাবেক মেয়র মোঃ হাসান আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক চেয়ারম্যান মোঃ আঃ রহিম, জামুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম খান, ঘাটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হায়দার আলী, আওয়ামীলীগ নেতা কাজী মাহমুদ হাছান জাহান, এডভোকেট রেজাউল করিম বাদশা, মহিলা আওয়ামীলীগের সভাপতি নুরজাহান সিদ্দিকা প্রমূখ।

কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!