ঘাটাইলে নাশকতার মামলায় ৮নেতাকর্মী জেলহাজতে

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে নাশকতা মামলায় বিএনপির আটজন নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। গতকাল রবিবার (৬ জানুয়ারি) বিকালে ঘাটাইল উপজেলা বিএনপির আটজন নেতাকর্মী টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে আদালতের বিচারক শওকত আলী চৌধূরীর তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

এরা হলেন- ঘাটাইল উপজেলা যুবদলের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, সাধারন সম্পাদক আরিফ সিদ্দিকী, সেচ্ছাসেবক দলের সভাপতি খুররম মাসুদ সিদ্দিকী, দেওলাবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি হাফিজুর রহমান খান, দিগর ইউনিয়ন বিএনপির সভাপতি মনসুর আহমেদ, যুবদল নেতা ফজলু মোগল ও উপজেলা বিএনপির সদস্য হাবিবুর রহমান।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাকছুদুল আলম জানান, নাশকতা, বিস্ফোরক ও পুলিশের কাজে বাধা প্রধানের অভিযোগে উপজেলা বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা হয়। মামলা নং- ০৯,০৭/১১/১৮ইং। ওই মামলায় তারা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আসেন। জামিনে তাদের টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়। আদালতের আদেশে রবিবার নেতাকর্মীরা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!