ঘাটাইলে মহিলার লাশ উদ্ধার

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে এক  নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার ব্রাহ্মনশাসনে ভাই ভাই রাইস মিল থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত শ্যামলী বর্মন (৩০) কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার গৌরমন্ডল গ্রামের মৃনাল বর্মনের স্ত্রী।

মিলের কর্মচারী ও স্থানীয়রা জানান, শ্যামলী বর্মন তার স্বামী নিয়ে ঐ রাইস মিলে শ্রমিকের কাজ করতো। কাজ করার সুবাদে রাইস মিলের মালিক লাল্টুর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে শ্যামলী। এ নিয়ে শ্যামলীর স্বামী মৃনাল এর সাথে প্রতিনিয়তই পারিবারিক কলহ চলে আসছিল। গত শুক্রবার মালিকের সাথে পরকীয়া নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া বাঁধে।এক পর্যায় ৩ বছরের মেয়েসহ স্বামী  মৃনালকে গ্রামের বাড়ি পাঠিয়ে দেয় মিল মালিক। এদিকে স্বামীকে পাঠিয়ে দিয়ে ঘটনার রাতে মিল মালিক শ্যামলীর পাশের রুমেই অবস্থান করে। সোমবার সকালে মিলের অফিস রুমে শ্যামলীর লাশ পড়ে থাকতে দেখে মিলের মালিক অন্যান্য কর্মচারীদের দিয়ে লাশ রুমে রেখে তালাবদ্ধ করে রাখে। খবর পেয়ে ঘাটাইল থানার পুলিশ রাইস মিলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা হয়েছে। ঘটনাটির সুষ্ঠ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!