ঘাটাইলে মোঃ আব্দুল কাদের স্মৃতি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধন

 

 

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সারা দেশের ন্যায় সমাজের প্রতিটি প্রতিবন্ধীর জীবনে শিক্ষাব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে টাঙ্গাইলের ঘাটাইলে মোঃ আব্দুল কাদের অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। রান ডেভলোপমেন্ট সোসাইটি’র সার্বির সহযোগিতায় উপজেলার সন্ধানপুর ইউনিয়নের আমুয়াবাইদ উক্ত প্রতিষ্ঠান প্রাঙ্গণে গত শুক্রবার দুপুরে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়।
বেস্ট ইলেকট্রনিক্স এর এসিস্টেন্ট ম্যানেজার আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র উপদেষ্টা কমিটির ভাইস প্রেসিডেন্ট ও দি ধনবাড়ী সেন্ট্রাল কো-অপারেটিভ মালটিপারপাস সোসাইটি’র সভাপতি বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মোস্তাফিজুল ইসলাম জীবন, রান ডেভলোপমেন্ট সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক মো. গাওছুল আজম শিমু, ডেপুটি ডাইরেক্টর মো. ইলিয়াস রাজ ও প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সভাপতি ও আমুয়াবাইদ আজাদিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক এস এম শামিম প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র কর্ডিনেটর ও গোপালপুরের হাদিরা ইউপি সদস্য মো. রেজাউল করিম, কর্ডিনেটর শফিকুল ইসলাম বাবলু, কর্ডিনেটর কামরুজ্জামান রিপন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক সাংবাদিক সেলিম হোসেন, সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুল মজিদ খান, সন্ধানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ রহিম মিয়া, সন্ধানপুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আঃ বাছেত, সাধুটি নজির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোঃ রফিকুল ইসলাম, আমুবিয়া আজাদিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মোজাম্মেল হোসেন, সন্ধানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা শেখ রিয়াজ উদ্দিনসহ উক্ত অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!