ঘাটাইল পৌরসভার বাজেট ঘোষনা

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার ২০১৭-২০১৮ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভা মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র শহীদুজ্জামান খান।
এ সময় উপস্থিত ছিলেন পৌর সচিব মোঃ নূরুল ইসলাম, সহকারী প্রকৌশলী মাহমুদুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, প্যানেল মেয়র মোঃ লিটন সরকার, কাউন্সিলর মাজহারুল ইসলাম, মোঃ শামীম সরকার, শহীদুল ইসলাম, মোঃ হেকমত আলী,সাইফুল ইসলাম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রওশনারা রুবিসহ সকল কাউন্সিলর, হিসাব রক্ষক মোঃ হেলাল উদ্দিন, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৪ কোটি ৩৫ লাখ ৫৬ হাজার ৫০৬ টাকা ,উন্নয়ন খাতে ১৮ কোটি ৬৪ লাখ ৫৩ হাজার ৯শ’ ৯৬ টাকা ও মূলধন ধরা হয়েছে ৬৬ লাখ ৯০ হাজার ৪শ’ ২৫ টাকা। যা সর্বমোট আয় ধরা হয়েছে ২৩ কোটি ৩৫ লাখ ৯শ’ ২৭ ‘টাকা । ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ১৩ লক্ষ ২৬ হাজার ৪শ’ ৬৯ টাকা। এতে উদ্বৃত্ত দেখানো হয়েছে ১ কোটি ২১ লাখ ৪ হাজার ৪শ’ ৫৮ টাকা।
মেয়র শহীদুজ্জামান জানান, এ বাজেটে নতুন কোনও কর আরোপ করা হয়নি।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!