টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ীমী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫ জন

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ীমী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে ৫ জন। এলাকাবাসী ও ঘটনাস্থলে উপস্থিত লোকজনের কাছ থেকে জানা যায়, কালিহাতী উপজেলার সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরোনো স্থাপনা সম্প্রতি নিলাম পায় স্থানীয় আওয়ামী সমর্থক কয়েকজন। পরে তারা আজ ১০জুলাই মঙ্গলবার সেই স্থাপনা ভাঙ্গতে গেলে অপর পক্ষ বাধা দেয়। এক পর্যায়ে তারা উপজেলা আওয়ামী লীগের শ্রবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও রাসেল সহ দুইজনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেলা আনুমানিক এগারটার দিকে ওই ঘটনার পর টাঙ্গাইল ময়মনসিংহ রোড বন্ধ করে কালিহাতী বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তায় টায়ারে আগুন জালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে ব্যাবসায়ী ও শ্রমিক নেতারা। এনিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর সম্প্রতি নিলামকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে দুইজন আহত হয়। এ ঘটনায় প্রতিবাদে কালিহাতী বাসস্ট্যান্ডে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিভিন্ন ব্যবসায়ীর শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা। পরে প্রশাসন অপরাধীদের গ্রেফতারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!