টাঙ্গাইলের মধুপুরে শিশু বিথী আক্তারকে ধর্ষন ও হত্যার ঘটনায় এক যুবককে মৃত্যুদন্ড

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় শিশু বিথী আক্তারকে ধর্ষন ও হত্যার ঘটনায় এক যুবককে মৃত্যুদন্ড ও ১লাখ টাকা জরিমানার রায় দিয়েছেন বিচারক। টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক খালেদা ইয়াসমিন আজ ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন। মৃত্যুদন্ড প্রাপ্ত যুবক মধুপুর উপজেলার ভুটিয়া গ্রামের সাবাশ আলীর ছেলে কামরুল ইসলাম।
সরকার পক্ষের আইনজিবী নাসিমুল আকতার জানান, গত ২০১৪ সালের ১৯ মে মধুপুর উপজেলার ভুটিয়া গ্রামের আবুল কালামের আট বছরের মেয়ে বিথীকে ধর্ষনের পর হত্যা করে একটি ড্রেনে গাছের পাতা দিয়ে ডেকে রাখে একই গ্রামের সাবাশ আলীর ছেলে কামরুল ইসলাম। পরের দিন সকালে ড্রেন থেকে পুলিশ বিথীর লাশ উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হন্তান্তর করে।
এব্যাপারে নিহত বিথীর বাবা বাধী হয়ে প্রতিবেশী বখাটে কামরুলকে আসামী করে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ ঘটনার সাথে জড়িত কামরুলকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে কামরুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। দীর্ঘ চার বছর পর আসামীর উপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক খালেদা ইয়াসমিন আসামী কামরুলের মৃত্যুদন্ড ও ১লাখ টাকা জরিমানার আদেশ দেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!