টাঙ্গাইলে বন্ধুক যুদ্ধে কুূখ্যাত মাদক ব্যবসায়ী মান্নান নিহত

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে সদর উপজেলার চারাবাড়ী এলাকায় মাদক ব্যবসায়ী দুই গ্রুপের বন্ধুক যুদ্ধে কূখ্যাত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী আব্দুল মান্নান (৪৫) নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

২৩ জুন শনিবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে। ঘটনাস্থল হতে মৃত আব্দুল মান্নানের কোমরে ২০০ পিচ ইয়াবা এবং তার পাশে পড়ে থাকা ০১ টি আগ্নেয়াস্ত্র (পিস্তল), ০৩ টি খালি খোসা ও ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ তৎপর রয়েছে। মাদকের ব্যাপারে টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, ভোর রাতে টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি এসডিএস ফার্মের পতিত জমিতে মাদক ব্যবসায়ী মান্নান গ্রুপের সাথে প্রতি পক্ষের মাদক ব্যবসায়ী গ্রুপের বন্ধুক যুদ্ধ হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আব্দুল মান্নান ঘটনাস্থলে নিহত হয়। নিহত মান্নানের বাড়ি টাঙ্গাইল পৌর এলাকার কান্দাপড়া গ্রামে। তিনি এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত। খবর পেয়ে সকাল সাতটায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মান্নানের মরদেহটি উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!