টাঙ্গাইল এসপি পার্কের ব্যবস্থাপনা কমিটি গঠন

 

 

বিশেষ প্রতিনিধি(টাঙ্গাইল) । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম কর্তৃৃক প্রতিষ্ঠিত এসপি পার্কের ব্যবস্থাপনা ও পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়েছে। সোমবার(৫ মার্চ) টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলমের পিপিএম (বার) সভাপতিত্বে তাঁর সভা কক্ষে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে পদাধিকার বলে পুলিশ সুপারকে সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন, সহ-সভাপতি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি হারুন অর রশীদ ও কমিউনিটি পুলিশের সভাপতি আনিসুর রহমান, গবেষণা ও পরিবেশ সম্পাদক অধ্যক্ষ ড. মো. হাবিবুর রহমান, অর্থ-সম্পাদক সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর), আইন সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান সেলিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এস আকবর খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, পরিছন্নতা বিষয়ক সম্পাদক মো. আব্দুল কাদের, প্রোগ্রাম কো-অর্ডিনেটর এনামুল করিম শহীদ ও রতন সিদ্দিকী, আইসিটি বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান খোশনবিশ, উন্নয়ন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ফেরদৌস আলম রঞ্জু, ক্রীড়া সম্পাদক জেলা ক্রীয় সংস্থার সাধারণ সম্পাদক, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন আলী, নারী ও শিশু বিষয়ক সম্পাদক নাজমুস সালেহীন।

কমিটিতে সদস্য করা হয়েছে, জেলা প্রশাসকের প্রতিনিধি, টাঙ্গাইল পৌরসভার মেয়রের প্রতিনিধি, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ, নির্বাহী প্রকৌশলী পানি উন্নয়ন বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!