টাঙ্গাইল জেলা বিএনপির কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

 

 

বিশেষ প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর উপর হামলা ও টাঙ্গাইল জেলা বিএনপির নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে মিছিলটি বের হয়ে শহরের ক্লাব রোড, বড়কালিবাড়ী ও মেইন রোড প্রদক্ষিণ করে। মিছিল শেষে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত পথসভার আয়োজন করে।

সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট আলী ইমাম তপন, জেলা যুবদলের সভাপতি আহমেদুল হক শাতিল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন, যুগ্ম সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, দেওয়ান শফিকুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ পাহেলী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রৌফ, সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ রানা, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তরিকুল ইসলাম ঝলক, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবুসহ জেলা বিএনপি, শহর বিএনপি, যুবদল, ছাত্রদল ও এর বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
সভায় বক্তারা অভিযোগ করেন, দলীয় গঠণতন্ত্রের জেষ্ঠতা লংঘন করে ও জেলা বিএনপির ত্যাগী, তৃণমূল পর্যায়ের জনপ্রিয় নেতাকর্মীকে বাদ দিয়ে এ কমিটি গঠণ করার পাশাপাশি জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর অনুসারি এবং পারিবারিক নেতাকর্মী নিয়ে নবগঠিত কমিটি গঠন করা হয়েছে বলে দাবী করেন। এ কারণে অনতি বিলম্বে এ কমিটি বাতিলের দাবি জানিয়েছেন বক্তারা।
উল্লেখ্য, গত ২৪ মে কৃষিবিদ শামসুল আলম তোফাকে সভাপতি ও এডভোকেট ফরহাদ ইকবালকে সাধারণ সম্পাদক নির্ধারন করে ৩১ সদস্য বিশিষ্ট টাঙ্গাইল জেলা বিএনপির কমিটি অনুমোদন করেন জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!