গোপালপুরে ট্রেনে কাটা পড়ে দিনমজুর নিহত

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরে ট্রেনে কাটা পড়ে সুজাত আলী (৪৫) নামে এক দরিদ্র দিনমজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। দূর্ঘটনাটি ঘটেছে গত রবিবার ভোরে বঙ্গবন্ধুসেতু-তারাকান্দি লাইনের উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের মোহাইল গ্রামে। সে ঐ গ্রামের তোতা মিয়ার ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, সহায় সম্বলহীন নিহত সুজাত আলী পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। দীর্ঘদিন ধরে নানা রকম রোগে আক্রান্ত থাকা সত্বেও তিনি অন্যের বাড়িতে দিনমজুরের কাজ করে সংসার চালাতেন। চার সন্তানসহ পরিবারের খরচ জোগাড় করে নিজের চিকিৎসার খরচ জোগার করা তার পক্ষে খুবই কষ্টকর ছিল। তাই সে গ্রামের অনেক লোকের কাছ থেকে টাকা পয়সা চেয়ে নিজের চিকিৎসা করাতেন। তিনি দিনের বেলা অন্যের বাড়িতে দিনমজুরের কাজ শেষ করে বাড়তি আয়ের আশায় কখনো কখনো সারারাত মাছ ধরে সকালে বাজারে বিক্রি করে সংসার খরচের টাকা সংগ্রহ করতেন। তারই ধারাবাহিকতায় গত শনিবার রাতে বড়শি দিয়ে মাছ ধরতে গ্রামের গরিল্লা বিলে যান। সারা রাত মাছ ধরে সেহরির সময় বাড়ি এসে সেহরি ও ঔষধপত্র খেয়ে আবারও মাছ ধরতে বিলে যান। এসময় হঠাৎ করেই রোগাক্রান্ত শরিরে ক্লান্তিভর করে। তাই, তিনি বিশ্রাম নিতে বিলের ধারেই রেললাইনে উপর শুয়ে নিজের অজান্তেই ঘুমিয়ে পড়েন। ঘুমানোর কিছুক্ষণ পড়েই তারাকান্দি থেকে বঙ্গবন্ধু সেতুগামী লোকাল ট্রেনের নিচে পড়ে তার হাত দেহ থেকে আলাদা হয়ে যায় এবং শরির ক্ষত বিক্ষত হয়ে তিনি মারা যান। সকালে মোহাইল গ্রামের রেললাইনের উপর তার ক্ষতবিক্ষত লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী তার পরিবারের লোকজনকে খবর দেয়। তারা এসে লাশটির পরিচয় সনাক্ত করেন। সংবাদ পেয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নিয়ে যায়। এ দূর্ঘটনার ফলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!