ডিইউশামস এর ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আজ ৪ঠা রমজান, ১৫ ই মার্চ, রোজ শুক্রবার প্রাচ্যের অক্সফোর্ডখ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় উত্তর টাঙ্গাইলের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ, মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে নির্মিত প্রতিষ্ঠান “মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়” থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব মধুপুর শহীদ স্মৃতি (ডিইউশামস) এর ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে ডিইউশামস এর দেড় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিইউশামস এর শুভাকাঙ্ক্ষী আলোক হেল্থ কেয়ার লি. এর ব্যবস্থাপনা পরিচালক এবং মধুপুর শহীদ স্মৃতি অ্যালামনাই এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি মো. লোকমান হোসেন, বাংলাদেশ ব্যাংক এর যুগ্ম পরিচালক মো. মোশাররফ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য মো. ফারুক শিকদার, মো. আলমগীর হোসাইন, বিচারক (যুগ্ম জেলা জজ) ল্যান্ড সার্ভে ট্রাইবুনাল- ঢাকা,

আরো উপস্থিত ছিলেন মধুপুর শহীদ স্মৃতি অ্যালামনাই এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও কবি এম এস ইসলাম আকাশ। সবচেয়ে আকর্ষনীয় ছিলো ঢাবিতে অধ্যয়নরত মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের প্রাণবন্ত সরব উপস্থিতি।

অতিথিবৃন্দ তাদের বক্তৃতায়, এমন সুন্দর ও সফল অনুষ্ঠানের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। এছাড়াও উক্ত সংগঠনের কার্যক্রম আরো বেশি বেগবান ও গতিশীল করার জন্য আয়োজকদের বিভিন্ন পরামর্শ দেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ডিউশামসের সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম এবং অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ডিউশামসের সভাপতি সৈকত দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!