রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা, সাবেক পুলিশ কর্মকর্তা ডি এ নাসির এর দাফন সম্পন্ন

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কাটরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ কর্মকর্তা ডিএ নাসির (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১৩ ডিসেম্বর) সকাল ৭টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। ডিএ নাসির সহকারী পুলিশ সুপার ছিলেন। স্ত্রী ও সন্তানদের নিয়ে তিনি ঢাকার উত্তরায় থাকতেন।

ডিএ তায়েব ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক মুকুল চৌধুরী জানান, প্রায় এক মাস আগে করোনা শনাক্ত হলে উনাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ১৫ দিন আগে তাঁর করোনা নেগেটিভ আসে। তবে শ্বাসকষ্ট থাকায় তিনি হাসপাতাল থেকে বাসায় ফেরেননি।

রোববার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তাঁর স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে আছে। মির্জাপুরের কাটরা গ্রামের পারিবারিক গোরস্থানে তাঁর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা ডিএ নাসিরের দাফনের আগে মির্জাপুর থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় মির্জাপুর এর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক, মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ডিএ নাসিরের ভাই চিত্রনায়ক, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন এর সিনিয়র সহ-সভাপতি ডিএ তায়েব পুলিশের গোয়েন্দা বিভাগের আর্কাইভ শাখায় কর্মরত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!