ডুফা’র নতুন কমিটিকে বরণ

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালায়েন্সের (ডুফা) নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে আজ। এর আগে, গত রবিবার (১৯ ডিসেম্বর) ডুফার বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে বদরুল হক অনু ও সাধারণ সম্পাদক পদে নাহিদ হোসেন নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৫ ডিসেম্বর) কার্জন হলের উদ্ভিদ বিজ্ঞান অডিটোরিয়ামে বর্তমান কমিটির বিদায় ও নতুন কমিটিকে বরণ করে নেওয়ার পাশাপাশি বিদায়ী কমিটিকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

আজকের শপথ গ্রহণের এ অনুষ্ঠান পরিচালনা করেন ডুফার প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক গাজী হাসান জামিল। এ সময় অপর দুই কমিশনার রফিক উল্লাহ রোমেল ও সানজিদা রিপা উপস্থিত ছিলেন।

এরপর, বিদায়ী কমিটির সভাপতি ব্যারিষ্টার শফিকুল ইসলাম বর্তমান সভাপতি বদরুল হক অনুকে ও বিদায়ী সাধারণ সম্পাদক জিএম আখতার হুসেইন নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাহিদ হোসেনের কাছে দায়িত্বভার হস্তান্তর করেন। পরে সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ শিক্ষাবর্ষের প্রাক্তন শিক্ষার্থীদের নিবন্ধিত সংগঠন ‘ডুফা’।

উল্লেখ্য, গত ১৭ ও ১৮ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত অনলাইনে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে, অন্যান্য সম্পাদকীয় পদে সদস্যরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। এবার ভোটগ্রহণের হার প্রায় ৯১ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!