তারাবির নামাজ পরার সময় লাইন থেকে বের করে সিড্যায় যুবক কে মারধর।

শরীয়তপুর প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ডামুড্যার সিড্যায় ইফতার  খাওয়াকে কেন্দ্র করে মাসুম অাকন কে পিটিয়ে গুরুতর আহত করে একই এলাকার কাউছার ও অাকাছ তারাবির নামাজ পরার সময় হামলা করেন। ঘটনাটি ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের ৪ ওয়ার্ড এর সিড্যা কাইচকুড়ি জামে মসজিদে ঘটে।

স্থানীয় ও মসজিদ কমিটির সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ইফতার বাড়িতে নেওয়াকে কেন্দ্র করে গ্রাম পুলিশ সিরাজ পেদার সাথে কথা কাটাকাটি করেন মাসুম আকন। এসময় রাগ করে সিরাজ পেদা খাবারের প্লেট ফেলে চলে যায়। এশারের নামাজের শেষে তারাবি নামাজের শুরুর আগ মূহুতে সিরাজ পেদার ছেলে কাউছার ও তার বন্ধু আক্কাছ মসজিদের ভিতর থেকে টেনে হেচরে মসজিদের বারেন্দায় এনে মাসুমকে কুল ঘুসি মারেন। এসময় নামাজ ছেড়ে মসজিদের মুসলি জামাল সরদার মাসুম কে ছাড়িয়ে আনেন। এসময় কাউছার ও আক্কাছ পালিয়ে যায়।

মসজিদ কমিটির সভাপতি ওয়ারেস উদ্দিন বলেন, ঘটনাটি সত্যি। স্থানীয়ভাবে চেয়ারম্যানের মাধ্যমে মিট করবে বলে ভেবে ছিলেন। কিন্তু চেয়ারম্যান রাতে বলেন মিট করে দিবে কিন্তু সে কিছুক্ষণ আগে ফোনে জানান তার অন্য কাজে আছে। অন্য সময় এটি মিট করবে। তবে কবে নাগাত হবে বলেন নি।

এ ব্যাপারে সিরাজ পেদা বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ভাবে ঘটেছে। এব্যাপারে চেয়ারম্যান সাহেব সমাধান দিবে বলে আশ্বাস দিয়েছেন।

কয়েকজন অভিযোগ করে বলেন যে তাদের কে প্লাবন আমিন(১৮), শুভ আকন (১৮) ফোনে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

সিড্যা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আমিন বলেন, আমি ব্যস্ত আছি। সময় বের করে এটি সমাধান করে দেবো।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!