ঘাটাইলে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গুইয়াগম্ভীর নামক স্থানে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে ৷ ধর্ষিত মেয়েটির নাম মোছাঃ আলপনা আক্তার(৮) সে গুইয়াগম্ভীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী। তার বাবার নাম মোঃ আলতাফ হোসেন সে সন্ধানপুর ইউনিয়নের গুইয়াগম্ভীর গ্রামের বাসিন্ধা।

ধর্ষক একই গ্রামের বাসিন্ধা মান্নানের ছেলে দুই সন্তানের পিতা সোহেল(৩০)।
এলাকাবাসী ও ধর্ষিত মেয়ের চাচা প্রতিবেদক কে জানান, আলতাফ হোসেন পাশের গ্রাম মাকরাই কাঠ শ্রমিকের কাজ করেন, সেজন্য তিনি পরিবারসহ সেখানেই থাকেন। গত ১০ই জুন বিকাল ৪টার দিকে মেয়েটি একা নিজ বাড়ী গুইয়াগম্ভীর থেকে মাকরাই যাওয়ার উদেশ্যে রওনা হন। নির্জন যায়গায় পৌছালে ধর্ষক সোহেল তাকে মুখচেপে ধরে পাশেই নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষন করে চালে যায়। মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাসায় ফিরে তার পরিবারকে জানালে। তাকে রক্তাক্ত অবস্থায় দ্রুত ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে আশংকাজনক অবস্থা দেখে ডাক্তার রা তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে মেয়েটি টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এবিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মহি উদ্দিন (পিপিএম) জানান, এখনো ধর্ষনের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুতই প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করা হবে।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!