ত্রয়োদশ বিসিএস ফোরামের সভাপতি মনছুর-সাধারণ সম্পাদক ওসমান

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গত শুক্রবার বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য ত্রয়োদশ বিসিএস ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন ইকনোমিক ক্যাডারের উপ-প্রধান মো. মনছুরুল আলম, সাধারণ সম্পাদক সাধারণ শিক্ষা ক্যাডারের সদস্য উপসচিব মো. ওসমান ভূঁইয়া।

সোমবার ফোরামের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে ফায়জুল হক (তথ্য সাধারণ), মনজু মান আরা (কর), মোহাম্মদ আব্দুল হান্নান (টেলিযোগাযোগ)সহ-সভাপতি নির্বাচিত হয়েছে।

যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন- পুলক কান্তি বডুয়া (কৃষি), জাহেদুল ইসলাম (প্রশাসন) ও মাসুদা খানম (মৎস্য)।

এছাড়া কোষাধ্যক্ষ আহসান হাবীব তপাদার (টেলিযোগাযোগ), সাংগঠনিক সম্পাদক এস এম শামীম আলম (কৃষি), দফতর ও প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক (তথ্য বেতার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহেনুর মিয়া (তথ্য সাধারণ), সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মো. আবু সাঈদ জোয়ারদার।

কমিটির সদস্যরা হলেন- স. ম. গোলাম কিবরিয়া (তথ্য সাধারণ), ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী (কর), সৈয়দ ইমামুল হোসেন (স্বাস্থ্য), আব্দুল্লাহ আল মাহমুদ ফারুক (টেলিকম), আবু বকর সিদ্দিক (প্রশাসন), কাজী আতিকুজ্জামান (সাধারণ শিক্ষা), আবু ইউসুফ মিয়া (ইকনোমিক), রুজিনা সুলতানা (ডাক), মো. মুজিবুর রহমান হাওলাদার (স্বাস্থ্য-ডেন্টাল), জি এম ফারুক ডন (কৃষি), এস এস মুরাদ হোসেন (রেলওয়ে), আব্দুল মোমিন (ইকনোমিক), নাজমুল ইসলাম মুন্না (স্বাস্থ্য), মো. আনোয়ারুল করিম (স্বাস্থ্য), মো. আলমগীর হোসেন (কর), আফরোজা সুলতানা (সাধারণ শিক্ষা), হারুনুর রশিদ (ডাক), মো. গোলাম কিবরিয়া (মৎস্য), ফউজুল আজিম (বিচার), ফরহাদুল ইসলাম (পররাষ্ট্র), শাহ আলম (হিসাব ও নিরীক্ষা), মনিলাল আইচ লিটু (স্বাস্থ্য), হেমায়েত হোসেন (সাধারণ শিক্ষা), মো. মোশাররফ হোসেন (রেলওয়ে), স্বপন কুমার রায় (কর), আবুল হোসেন (কৃষি), স্থপতি আনোয়ার হোসাইন (শুল্ক ও আবগারি), জি এস এম জাফর উল্লাহ (প্রশাসন), মো. সাজ্জাদুল ইসলাম (ইকনোমিক), রুনা নাহিদ আকতার (বিচার), মো. সহিদুল ইসলাম (শুল্ক ও আবগারি) ও মোহাম্মদ আতাউর রহমান (প্রশাসন)।

অনুষ্ঠানে ত্রয়োদশ বিসিএস ফোরামের অঙ্গসংগঠন ত্রয়োদশ বিসিএস ফাউন্ডেশনেরও দুইবছর মেয়াদী কমিটি নির্বাচন করা হয়। কর ক্যাডারের অতিরিক্ত কর কমিশনার রণজিৎ কুমার সাহা সভাপতি, স্বাস্থ্য ক্যাডারের সহযোগী অধ্যাপক সুনির্মল রায় সাধারণ সম্পাদক ও প্রশাসন ক্যাডারের মো. শহিদুল ইসলাম কোষাধ্যক্ষ নির্বাচিত হন।

কমিটিতে সহ-সভাপতি মনিরুজ্জামান খন্দকার (সাধারণ শিক্ষা), যুগ্ম-সম্পাদক জহুরুল আলম চৌধুরী (টেলিকম), প্রকাশনা সম্পাদক জি এম ফারুক (স্বাস্থ্য) এবং সদস্যরা হলেন- মো. নিজামুল কবীর (তথ্য সাধারণ), মেহেদী মাসুদ (কৃষি), রফিক আহম্মদ সিদ্দিক (ইকনোমিক), মো. মনছুরুল আলম (ইকনোমিক) ও মো. ওসমান ভূঁইয়া (সাধারণ শিক্ষা)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!