নওগাঁর নিয়ামতপুরে ইউপি চেয়ারম্যান প্রয়াত আব্দুর রাজ্জাক স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল।

 

ভূপাল চন্দ্র রায়,  নওগাঁ জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নওগাঁর নিয়ামতপুরে রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রয়াত আবদুর রাজ্জাকের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এর আয়োজন করে রসুলপুর ইউপি আওয়ামী লীগ।
শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. প্রতাপ চন্দ্র মুন্ডার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন মজুমদার।

রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাদেকুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান নঈম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ ওবাইদুল হক এবং প্রয়াত রসুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের ছেলে ও মেয়েসহ ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!