ঘাটাইলের সাবেক উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু’র ইন্তেকাল

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ, দুইবারের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, তিনবারের উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক, জেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান সামু আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত ৩টায় ঢাকার বনশ্রীতে অবস্থিত শমরিতা হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

ঘাটাইল আওয়ামী লীগের বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে নিজ এলাকা সংগ্রামপুর ইউনিয়ন এবং সারা উপজেলায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

তিনি দির্ঘদিন যাবৎ ডায়াবেটিস, হৃদরোগ এবং বয়স্কজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়ে এবং ২ ছেলে সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

তার নামাজে জানাজা আগামীকাল বৃহস্পতিবার সংগ্রামপুর ইউনিয়নের মানিকপুর দাখিল মাদ্রসায় সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক গোরস্থানে তাঁকে সমাহিত করা হবে বলে তার পরিবার সূত্র ঘাটাইল ডট কমকে জানিয়েছে।

নজরুল ইসলাম খান সামুর ছিল বর্ণাঢ্য রাজনৈতিক জীবন। তিনি সাবেক সন্ধ্যানপুর ইউনিয়নে (বর্তমান সংগ্রামপুর ইউনিয়ন) ১৯৭৮ ও ১৯৮৩ সালে চেয়ারম্যান নির্বাচিত হন। পরে ১৯৯০ সাল, ২০০৯ এবং ২০১৪ সালের ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!