নারীর ক্ষমতায়নে সরকার কাজ করছে: পররাষ্ট্রমন্ত্রী

ভূপেন্দ্র নাথ রায়, দিনাজপুর প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নারী ক্ষমতায়নের জন্য শেখ হাসিনা অনেক কিছু করেছেন।বর্তমান সরকারের আমলে নারীরা অনেক ক্ষমতাবান। নারীরা নীতি নির্ধারনী পদসহ বিভিন্ন গুরুত্বপূর্ন সিদ্ধান্ত নিচ্ছে।

২৫ ডিসেম্বর মঙ্গলবার সকালে খামারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নেউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের সময়ে নারীরা পাইলট, পুলিশ অফিসার সহ সরকারের বড় বড় পদে বহাল আছেন। গ্রামের নারীরা বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ সকল সুবিধা পাচ্ছেন। আপনাদের অংশগ্রহনে প্রমাণ করে আজ নারীরা দলে দলে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছেন।

তিনি আরো বলেন, আগামীতে আওয়ামী লীগ সরকার গঠন করলে গ্রামকে শহরে পরিণত করা হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে ওয়াদা করেন তা পালন করেন।

আবুল হাসান মাহমুদ আলী বলেন, বিএনপি গত ১০ বছর ক্ষমতায় থাকার পরও এলাকার জন্য কোন কিছু করে নাই, যার জন্য তাদের প্রার্থী জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তার গণসংযোগ চলাকালে নেতাকর্মীরা থাকে না।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, যুগ্ন সাধারন সম্পাদক জাকারিয়া চৌধুরী, খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু, খামারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) সাজ্জাদ চৌধুরী, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পলি রায় সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!