নতুন সময় ডট কম এর নির্বাহী সম্পাদক গ্রেফতার

 

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দেশীয় ব্র্যান্ড ও শিল্পের ক্ষতি সাধনের অপচেষ্টায় লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে (আইসিটি) দায়ের করা মামলায় নতুন সময় ডটকম এর নির্বাহী সম্পাদক আহমেদ রাজুকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রমনা থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ও নিজেদের অনলাইন মাধ্যমে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের মাধ্যমে দেশীয় ব্র্যান্ড ও দেশীয় শিল্পের ক্ষতি সাধনের অপচেষ্টায় লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, ‘আইসিটি মামলাকে যথেষ্ট গুরুত্ব দেয়া হয়। ৫৭/৬৬ ধারায় করা মামলায় আহমেদ রাজু গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক যতদ্রুত সম্ভব চার্জশীট দেয়া হবে।’

উল্লেখ্য, অনলাইন নিউজ পোর্টাল নতুন সময় ডটকমে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন-এর নিজস্ব ব্র্যান্ড ‘ওয়ালটন’ মোবাইল নিয়ে মিথ্যা তথ্যনির্ভর একাধিক প্রতিবেদন প্রকাশ করা অভিযোগ উঠেছে। প্রতিবেদন প্রকাশের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ বিষয়ে নেতিবাচক প্রচারণা করে। যা দেশীয় ব্র্যান্ড ও দেশীয় শিল্পের ক্ষতি সাধনের অপচেষ্টা হিসেবে বিভিন্ন মহলে চিহ্নিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!