নীলফামারীতে পুলিশের ব্লক রেড ৬৫ মামলায় গ্রেফতার ১০৫

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জেলায় পুলিশের বিশেষ অভিযানে ১০৫ জনকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যা থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন পুলিশ সুপার জাকির হোসেন খান।
গ্রেফতারকৃতদের মধ্যেঃ- বিচারাধীন মামলার ১৬, সাজাপ্রাপ্ত ৫জন, পুলিশ আইনের ২৪ ধারায় ৮, ফৌজদারী কার্যবিধির ১৫১ ধারায় ২ এবং মাদক আইনে ৭৪জন রয়েছেন। এছাড়াও অভিযানে ৬৪ পুরিয়া হেরোইন, ১৪৬৭ গ্রাম গাঁজা, ১৩৩ পিস ইয়াবা, ৮৬.৫ লিটার দেশী চোরাই মদ ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
অভিযানে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) অশোক কুমার পাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার ও সৈয়দপুর সার্কেল) জিয়াউর রহমানসহ স্ব স্ব থানার অফিসার ইনচার্জগন।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, ৬৫টি মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়।
মাদকের বিরুদ্ধে বিশেষ কর্মসুচীর অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!