নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ৪ জন সহ নিহত ৫

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জন ও পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। সৈয়দপুর বাইপাস মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে ৩জন নিহত হয়েছেন। রোববার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার দিকে মহাসড়কের ধলাগাছ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, রাতে ধলাগাছ এলাকায় মারুফ নামে পাথর বোঝাই একটি ট্রাক বিকল হয়ে পড়লে মহাসড়কে ট্রাক রেখে চালক ও তার সহকারী ত্রুটি সারানোর চেষ্টা করছিলেন। এসময় অপর একটি ট্রাক পেছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিলে দু’টি ট্রাকই পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।
এদিকে আজ সোমবার (১৮ সেপ্টেম্বর)  কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের পাড়ের হাট ও চাঁদখানা ইউনিয়নের সন্ন্যাসী পাড়ার মধ্যবর্তী এলাকায় সিনহা এগ্রো কোম্পানির কাছে মোটর সাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক মাগুড়া ইউনিয়নের দক্ষিন সিঙ্গেরগাড়ী জুম্মাপাড়া এলাকার গরু ব্যবসায়ী সাইয়্যাদুল হকের ছেলে মশিয়ার রহমান (২৬) বলে জানা গেছে।
মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
অন্যদিকে আজ সকালে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাহাগিলী ইউনিয়নের ময়নাকুড়ি ডাকঘর পাড়া এলাকার ছোট পাইয়ের ছেলে জামিনুর রহমান (২৫) সকালে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়।
বাহাগিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু ঘটনার বিষয় নিশ্চিত করেন।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!