ঘাটাইলে বিপুল পরিমান কারেন্ট জাল জব্দ

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর বাজারের এক জাল ব্যবসায়ীকে অবৈধ কারেন্ট জাল মজুদের দায়ে এক হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হামিদপুরের জাল ব্যবসায়ী আজমত আলীর কাছ থেকে ছয় হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্টে আবুল কাশেম মোহাম্মদ শাহীন। জালগুলোর আনুমানিক বাজার মূল্য পঁচিশ হাজার টাকা।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, হামিদপুর বাজারে দীর্ঘদিন যাবত অবৈধ কারেন্ট জালের ব্যবসা চালিয়ে আসছিল। সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছয় হাজার মিটার জাল জব্দ করা হয়। এ সময় অবৈধভাবে কারেন্ট জাল মজুদ রাখার দায়ে
আজমত আলীকে এক হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট আবুল কাশেম মোহাম্মদ শাহীনের উপস্থিতিতে হামিদপুরে এসব জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয়।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!