পকেটে নকল নয়, পাওয়া গেল গাঁজা!

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

অন্যান্য দিনের মতোই পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করছিলেন নির্বাহী ম্যাজিেস্ট্রট রাবেয়া আসফার সায়মা। এমন সময় এক পরীক্ষার্থীকে সন্দেহ হলে তার পকেট চেক করেন তিনি। কিন্তু পকেটে তিনি নকল পাননি, পেয়েছেন গাঁজা!

বরগুনার বেতাগী উপজেলার চান্দখালী এসহাকিয়া মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এসএসসি পরীক্ষা চলাকালীন এক শিক্ষার্থীর পকেটে হাত দিয়ে গাঁজা পাওয়ার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় সংশ্লিষ্ট শিক্ষার্থীকে পরীক্ষা থেকে বহিষ্কারের পাশাপাশি তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

শিক্ষার্থীটির নাম মো. রাজু। সে বরগুনার বেতাগী উপজেলার চান্দখালী এসহাকিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া আসফার সায়মা বলেন, ‘চান্দখালী এসহাকিয়া মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালন করছিলাম। এ সময় রাজু নামের ওই শিক্ষার্থীকে সন্দেহ হলে তল্লাশি চালিয়ে শুকনো পাতার মতো কিছু পাই। পরে জানা যায়, এগুলো গাঁজা।’

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ বলেন, ‘পরীক্ষা কেন্দ্রে কেউ গাঁজা নিয়ে যায় বিষয়টি হতাশার। তার কাছে ১০ গ্রাম গাঁজা পাওয়া গেছে। রাজুকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী বিচার হবে।’ উৎস-বাংলা২৪লাইফনিউজপেপার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!