অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ফ্ল্যাটের দরজা বাইরে থেকে বন্ধ। যিনি ওই ফ্ল্যাটে থাকেন, সেই উঠতি মডেল-অভিনেত্রীকে বেশ কয়েক দিন ধরেই দেখা যাচ্ছিল না। প্রতিবেশীরা ভেবেছিলেন, কাজেই হয়তো বাইরে কোথাও গিয়েছেন মালকিন। কিন্তু, সন্দেহটা দানা বাঁধে, যখন ওই ফ্ল্যাট থেকে পচা একটা দুর্গন্ধ বেরতে শুরু করে। প্রথমে বিষয়টি তেমন একটা গুরুত্ব পায়নি। কিন্তু, গন্ধের তীব্রতা ক্রমশ বাড়তে থাকে। এর পরেই খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভাঙে। দেখা যায় ঘরের মধ্যেই পচা-গলা অবস্থায় পড়ে রয়েছে একটি দেহ। আর সেই দেহ থেকেই কটূ গন্ধ আসছে। পরে প্রতিবেশীরাই শনাক্ত করেন, বি-টাউনের উঠতি মডেল-অভিনেত্রী কৃতীকা চৌধুরির বিকৃত দেহ। পুলিশের অনুমান, দিন চারেক আগে মারা গিয়েছেন ওই তরুণী। তবে কী ভাবে মৃত্যু হয়েছে কৃতীকার, তা নিয়ে মুখ খোলেনি পুলিশ।

প্রাথমিক ভাবে তাঁর দেহে কোনও আঘাতের চিহ্নও খুঁজে পাওয়া যায়নি। ঘরের ভিতর এসি চালু অবস্থায় থাকায় মৃতদেহ পচতে কয়েক দিন সময় লেগেছে। তবে, পরের দিকে পচনের মাত্রা এতটাই বেড়ে যায় যে তাঁর দেহ প্রথমে চিনতেই পারেননি প্রতিবেশীরা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খুন করা হয়েছে ওই মডেল-অভিনেত্রীকে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছে তারা।

পশ্চিম মুম্বইয়ের আন্ধেরিতে চারবাংলো এলাকার ভৈরবনাথ এসআরএ সোসাইটিতে নিজের ফ্ল্যাটে একাই থাকতেন বছর তেইশের কৃতীকা। তাঁর বাড়ি আদতে হরিদ্বারে। গত কয়েক বছর ধরেই কাজের সূত্রে মুম্বইয়ে থাকতেন তিনি। ইতিমধ্যেই বেশ কিছু ডেইলি সোপে অভিনয় করেছেন। কঙ্গনা রানাউতের সঙ্গে ‘রাজ্জো’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে।