পঞ্চগড়ে ভোটারদের ভোট প্রদানে পূর্ণ সহায়তার আশ্বাস র্যাবের

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পঞ্চগড়ের দুইটি নির্বাচনী আসনে ভোটার যাতে শান্তিপুর্ন পরিবেশে ভোট দিতে পারেন এজন্য র্যাপিড একশন ব্যাটালিয়ন ( র্যাব) এর পক্ষ থেকে সব রকম সহায়তা প্রদান করা হবে। ভোটারা যাতে শান্তিপুর্নভাবে, নির্ভয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেটা নিশ্চিত করা হবে। কেউ যদি এই ইলেকশনে বাধা সৃষ্টি করে, প্রতিবন্ধকতা সৃষ্টি করে, তাহলে আমরা তাদের প্রতিহত করবো।

শুক্রবার সকালে পঞ্চগড় যুব উন্নয়ন অধিদপ্তর চত্ত্বরে র্যাব-১৩ পঞ্চগড় অস্থায়ী ক্যাম্পের কমান্ডিং অফিসার মেজর আসাদ সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি বলেন, ইলেকশন কমিশন একটি অবাধ, শুষ্ঠু, নিরপেক্ষ এবং সকলের অংশমুলক নির্বাচন করতে অঙ্গিকারাবদ্ধ। র্যাব একটি এলিট ফোর্স। এর যে সুনাম বা খ্যাতি রয়েছে, এই সুনাম অক্ষুন্ন রাখতে আমরা কাজ করবো। এ সময় তিনি তার এই বার্তা ভোটারদের কাছে পৌছে দিতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে র্যার এর এই ব্রিফিং অনুষ্ঠানে পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, প্রেসক্লাবের সকল সদস্যসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অন লাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!