পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধিতে প্রেস ব্রিফিং

 

 

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে জেলা তথ্য অফিস ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

“জীবনকে ভালবাসুন, মাদককে না বলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১ মার্চ দুুপুরে জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফিং আয়োজিত হয়।

প্রেস ব্রিফিংয়ে মাদকের ভয়াবহতা, তরুণদের সচেতনতা বৃদ্ধি, জেলায় আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীদের ২০১৭ সালে মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ী আটক ও এইসব ঘটনায় হওয়া মামলা সম্পর্কে অবহিত করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এর পক্ষ থেকে জানায়, ২০১৭ সালে ৮’শ ৫৬ বোতল ফেন্সিডিল, ১৬ কেজি ৬’শ ৩০ গ্রাম গাঁজা, ২২ পিস ইয়াবা, ৯১ পিছ ইনজেকশন, ১’শ ৯৫ বোতল ভারতীয় মদ, ১’শ ৩২ লিটার চোলাই মদ ও ৮’শ লিটার ওয়াশ মাদকদ্রব্য আলামত হিসেবে জব্দ হয়।

প্রেস ব্রিফিংয়ে জেলা ম্যাজিস্ট্রেট অতিন কুমার কুন্ড (এডিএম), জেলা তথ্য অফিসার আলমগীর কবির, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসার পঞ্চগড়ের সহকারী পরিচালক শহিদুল মান্নাফ কবির, পরিদর্শক আব্দুল মান্নান সহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!