পঞ্চগড়ে শিক্ষককে লাঞ্চিতকারীর বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

 

 

 

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় জেলা প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পঞ্চগড়ে শিক্ষককে শারীরিক ভাবে লাঞ্চিতকারীর বিচারের দাবিতে পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করে।

শনিবার ১৪৪ ধারা উপেক্ষা করে বিদ্যালয়ের সামনে পঞ্চগড়-ঢাকা হাইওয়েতে অভিযুক্তের বিচারের দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন আয়োজন করে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি রসায়ন পরীক্ষা চলাকালীন ২০৩ নাম্বার কক্ষে অভিযুক্ত ছাত্র শামিমুরকে অন্যের খাতা দেখে লেখতে নিষেধ করায় পরীক্ষা শেষে কেন্দ্রের প্রধান ফটকের সামনে ওই ছাত্র শিক্ষক হকিকুলকে চড় মারে।

লাঞ্চিত হওয়ার ঘটনায় হকিকুল ইসলাম বাদী হয়ে ওই ছাত্রের বিরুদ্ধে থানায় মামলা করে। কিন্তু ঘটনার পর ২ দিন অতিবাহিত হলেও পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয় নি। আর এ কারণেই পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ১৪৪ ধারা উপেক্ষা করে বিক্ষোভ ও মানববন্ধনের আয়োজন করেছে বলে দাবি করে।

তবে এ বিষয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ আগে থেকে কিছু জানতেন না বলে দাবি করেন কেন্দ্র সচিব রেখা রাণী দেবী। তিনি জানান, যেহেতু এ ব্যাপারে মামলা হয়েছে আমরা চাই তা আইনি ভাবে সমাধান হোক।

পঞ্চগড় সদর থানার ওসি রবিউল হাসান সরকার বলেন, শুক্রবার মামলা রেকর্ডের পর থেকে আমরা অভিযুক্ত শামিমুরকে গ্রেফতারে তৎপরতা অব্যাহত রেখেছি।


কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!