নীলফামারীতে পানিতে ডুবে শিশু সহ নিহত ২

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে সুজন আলী (২২) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
গতকাল রবিবার (১৩ আগষ্ট) সন্ধা ৭টায় নিখোঁজের ৫ ঘণ্টা পর নীলফামারী কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলী ব্রীজের যমুনেশ্বরী নদীর নিচ থকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিহত সুজন উপজেলার সদর ইউনিয়নের হোসেন আলীর ছেলে বলে জানা গেছে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, দুপুর ২টায় দিকে সুজন তাঁর দুই বন্ধু মিলে নদীতে গোসল করার জন্য মুশরুত পানিয়াল পুকুর বেলতলির ব্রীজের উপর থেকে এক সঙ্গে নদীতে ঝাঁপ দেয়। তাঁর অপর দুই বন্ধু নদীর তীরে ফিরে আসলে তিস্তা নদীর পানির ¯্রােতের সুজন ভেসে যায়। সুজন তীরে না উঠায় তার অপর দুই বন্ধু এলাকাবাসীসহ তাকে খোঁজতে থাকে। নিখোঁজের ৫ ঘণ্টা পর কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলী ব্রীজের যমুনেশ্বরী নদীর নিচ থেকে রংপুর ডুবুরী দল তার মরদেহ উদ্ধার করে ডুবুরী দল।
এ দিকে ডোমার উপজেলার চিলাহাটীতে পুকুরে ডুবে মো. সাদিক (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (১৩ আগষ্ট) সন্ধা ৬টার দিকে ভোগডাবুড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড খানকাপাড়ায় এ ঘটনা ঘটে। সাদিক ওই এলাকার আজিজুল ইসলামের ছোট ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সাদিকের মা হালিমা খাতুন সংসারের কাজ করতে গেলে দুপুর ১টা থেকে তাকে খুজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুজির পর সন্ধা ৬টার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে তার মরদেহ ভাসতে দেখা যায়।
 ইউপি সদস্য ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করেন।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!