পাবনায় কলেজছাত্র রাজু আহমেদ হত্যার রহস্য উদঘাটন পিবিআই’র ; গ্রেপ্তার ২

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের গণিত বিভাগের ছাত্র রাজু আহমেদ হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সেইসাথে হত্যায় জড়িত দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মুক্তিপণের টাকা না পেয়ে রাজুকে শ^াসরোধে হত্যা করে বিলের পানিতে ফেলে দিয়েছিল অপহরণকারীরা।

গ্রেপ্তারকৃত দুই আসামী হলো সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দত্ত খারুয়া গ্রামের সিরাজুল ইসলাম ও শামসুল ইসলাম।
পিবিআই পাবনার প্রধান অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, গত ১৬ সেপ্টেম্বর পাবনা শহরের রাধানগর এলাকার একটি ছাত্রাবাস থেকে কলেজছাত্র রাজু আহমেদকে কৌশলে ডেকে নিয়ে যায় অজ্ঞাতনামা এক ব্যক্তি। পরদিন ১৭ সেপ্টেম্বর মোবাইলফোনে রাজু আহমেদের পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। এ ঘটনায় পাবনা সদর থানায় ২০ সেপ্টেম্বর মামলা দায়ের করে পরিবার।

উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলাটির তদন্ত শুরু করে পিবিআই পাবনা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার মধ্যরাতে ভাঙ্গুড়া রেলস্টেশন এলাকা থেকে জড়িত প্রধান আসামী সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করে পিবিআই সদস্যরা। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অপর সহযোগী শামসুল ইসলামকে আজ রোববার ভোরে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর দুই অভিযুক্ত প্রাথমিক জিজ্ঞাসাবাদে কলেজছাত্র রাজু আহমেদ হত্যায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!