নীলফামারীর প্রবীণ সাংবাদিক মোজাহিদ বিন খয়রাত (৬৮) আর নেই

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নীলফামারীর প্রবীণ সাংবাদিক মোজাহিদ বিন খয়রাত (৬৮) আর নেই। গতকাল শনিবার (১৯ আগষ্ট) সন্ধ্যায় জেলা শহরের থানাপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
দীর্ঘদিন থেকে তিনি জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ১৯৫৬ সালে যুক্তফ্রন্ট সরকারের মন্ত্রী প্রয়াত খয়রাত হোসেনের দ্বিতীয় পুত্র ছিলেন মোজাহিদ বিন খয়রাত।
আজ রবিবার (২০ আগষ্ট) সকাল দশটায় নীলফামারী ডাকবাংলা ঈদগা মাঠে নামাজে শেষ তার কফিন নেয়া হয় নীলফামারী প্রেস ক্লাব চত্বরে। সেখান হতে মরদেহ জেলা সদরের সোনারায় ইউনিয়নের বেড়াকুঠি গ্রামে  দ্বিতীয় দফা নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ জেলার সাংবাদিক নেতারা।

উল্লেখ যে, মোজাহিদ বিন খয়রাত দৈনিক আমাদের সময় পত্রিকার নীলফামারী জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার জীবনে দৈনিক দেশ, দৈনিক বাংলা বাজারসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছিলেন।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!