বিএনপি নেতা শামীম আল রাজী আর নেই

 

 

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

স্থানীয় সরকার ফোরামের সভাপতি, নাটোরের সিংড়া পৌরসভার তিন বারের মেয়র ও সিংড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আল রাজী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

রোববার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শামীম আল রাজী এক ছেলে ও এক মেয়েসহ অনেক শুভাকাঙ্খী রেখে গেছেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মরহুমের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানেই তাকে সমাহিত করা হবে।

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের ত্যাগী এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, “মরহুম শামীম আল রাজী সিংড়া উপজেলা বিএনপি-কে সুসংগঠিত করতে যে অসামান্য অবদান রেখে গেছেন তা দলের স্থানীয় নেতাকর্মীরা চিরদিন মনে রাখবে। একজন জনঘনিষ্ঠ তরুণ নেতা হিসেবে দলের সকল কর্মসূচিতে মরহুম শামীম আল রাজী সোচ্চার ও নির্ভিক ভূমিকা পালন করেছেন। মরহুম শামীম আল রাজী মৃত্যুর পূর্ব পর্যন্ত দলীয় আদর্শের প্রতি অবিচল থেকে সিংড়া উপজেলা বিএনপি-কে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলস পরিশ্রম করে গেছেন। তার মৃত্যুতে সিংড়া উপজেলা বিএনপি একজন দক্ষ, কর্মনিষ্ঠ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ বলিষ্ঠ সংগঠককে হারালো। বাংলাদেশ মেয়র এ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব হিসেবে তিনি সংগঠনের বিভিন্ন দাবী আদায়ে কার্যকর উদ্যোগ গ্রহণ করেছিলেন। স্থানীয় সরকার ফোরাম এর বর্তমান সভাপতি হিসেবেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। অত্যন্ত সৎ, মেধাবী ও বলিষ্ঠ সংগঠক মরহুম শামীমের অকাল মৃত্যু নাটোর বিএনপি-তে শুণ্যতার সৃষ্টি হলো।”

বিএনপি চেয়ারপার্সন শোকবার্তায় মরহুম শামীম আল রাজী এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!