ভোলার ঘটনায় সিরাজগঞ্জ জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

তানভীর মাহমুদ পলাশ, সিরাজগঞ্জ, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গতকাল ২৩ অক্টোবর রোজ বুধবার দুপুর ১২টায় দিকে দলীয় কার্যালয়ে সামনে সিরাজগঞ্জ জেলা বিএনপির আয়োজনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর থানা বিএনপির সাবেক সভাপতি মজিবর রহমান লেবুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

তিনি বলেন মহানবী (সাঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তির প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে তৌহিদী সাধারণ জনতার মিছিলে বিনাকারনে পুলিশের নির্বিচার গণহত্যায় ৫ জন নিহত ও ৫ হাজার সাধারণ জনতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। তিনি দোষী পুলিশ সদস্যদের বিচার দাবি করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা, উপদেষ্টা শফিউল আলম ডলার, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম,
যুগ্ম-সম্পাদক সাব্বির ভূঈয়া শাফী, সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, জেলা যুবদলের সভাপতি মীর্জা বাবু, সিরাজগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের আনোয়ার হোসেন রাজেশ, জেলা কৃষক দলের আহবায়ক সাইদুল ইসলাম আলো, জেলা শ্রমিক দলের আহবায়ক আব্দুল মজিদ সরকার, যুবদলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন, সিনিয়র সহ-সভাপতি কায়সার পারভেজ কাজল, যুগ্ম-সম্পাদক জাকির হোসেন, জেলা ছাত্রদল নেতা আহসান হাবীব উজ্জ্বল প্রমূখ।

বক্তরা তাদের বক্তব্যে বলেন বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দেওয়া হয়েছে তা তুলে দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে থেকে নিঃশর্ত মুক্তির দাবি করে কঠোর হুশিয়ারি দেন।

এছাড়াও জেলা বিএনপি, থানা বিএনপি, শহর বিএনপি, অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!