র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের তাড়াশে দেশীয় চোলাই মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ০৮/১০/২০২১ তারিখে সন্ধ্যা ০৬.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন মাধাইনগর গ্রামস্থ জনৈক হাজী মোঃ মোসলেম উদ্দিন এর এম এম বি ইট ভাটার সামনে শিংগাড়ী গামী কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০(বিশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ৮১০/-(আটশত দশ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। শ্রী রতন বসাক(২২), পিতা-শ্রী বিমল চন্দ্র বসাক, সাং-মাধাইনগর, থানা- তাড়াশ ২। মোঃ মাহমুদুল হাসান(৩৩), পিতা- মোঃ ইয়াকুব হোসেন, সাং- এরান্দহ মধ্যেপাড়া, থানা-সলঙ্গা ৩। মোঃ মনিরুজ্জামান তালুকদার(৩১), পিতা-মোঃ আব্দুস সামাদ তালুকদার, সাং-নলকা কায়েমগ্রাম, থানা-সলঙ্গা, উভয় জেলা- সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।
-প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!