মা’কে ছোঁড়া ছেলের গুলিতে স্ত্রী আহত

 

 

সৈয়দ মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

মা’কে লক্ষ করে ছোঁড়া গুলি লক্ষভ্রষ্ঠ হয়ে নিজের স্ত্রীর পায়েই লেগেছে। আর তাতে মারাত্মক আহত হয়েছে ভেদরগঞ্জের দূর্গম চরঞ্চলের কাচিকাটা ইউনিয়নে জহিরুল ইসলাম নামের এক বখাটের স্ত্রী স্বপ্না বেগম (২২)। আহত স্বপ্না মুন্সিগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসধীন রয়েছে বলে জানা গেছে। এতে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

গত মঙ্গলবার সকালে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার কাচিকাটা ইউনিয়নের চরজিংকিং গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক জহিরুল পালাতক রয়েছে। সে আগে থেকেই একটি অস্ত্র মামলার পলাতক আসামি।

সখিপুর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার কাচিকাটা ইউনিয়নের চরজিংকিং গ্রামে গ্রামের বাসিন্দা রহমান মোল্যার মাদকাসক্ত ছেলে জহিরুলের সাথে গত মঙ্গলবার সকালে পারিবারিক বিষয় নিয়ে তার মা জোসনা বেগমের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মাদকাসক্ত জহিরুল উত্তেজিত হয়ে তার মায়ের দিকে তাক করে গুলি ছোঁড়ে। এ সময় তার মা সরে গেলে গুলি লক্ষভ্রষ্ঠ হয়ে তার স্ত্রী স্বপ্না বেগমের বাম পায়ের গিয়ে বিদ্ধ হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় গুলিবিদ্ধ অবস্থায় তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। খবর পেয়ে সখিপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সপ্নার এক বছর বয়সী একটি কন্যা সস্তান রয়েছে।

পুলিশ জানিয়েছে অস্ত্র উদ্ধার ও আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে অবৈধ মরনাস্ত্র দিয়ে নিজের মাকে গুলি করার ঘটনায় এলাকার মানুষের মধ্যে চরম আতঙ্কের সৃষ্টি হয়েছে।

সখিপুর থানার ওসি একে মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ ব্যাপারে মামলা দিতে বলা হয়েছে এবং অবৈধ অস্ত্র উদ্ধার ও জহিরুলকে গ্রেফতারের চেস্টা চলছে। মামলা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!