দিনাজপুরে প্রাইভেট কার ও যাত্রীবাহী কোচের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

দিনাজপুর প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
দিনাজপুরে প্রাইভেট কার ও যাত্রীবাহী কোচের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনার পর স্থানীয় বিক্ষুদ্ধ জনতা প্রায় এক ঘন্টা ৩টায় দিনাজপুর- ঠাকুরগাঁও মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পরিস্থিতি পুলিশ নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘাতক নাবিল পরিবহনের যাত্রীবাহী কোচটি আটক করেছে ।
ঘটনাটি ঘটেছে, আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর- ঠাকুরগাঁও মহাসড়কের কাহারোল উপজেলার ১১ মাইল কান্তা ফার্ম মালদাইয়া পাড়া নামক এলাকায়। নিহতরা প্রাইভেট কার চালক ও যাত্রী। নিহতরা হলেন, প্রাইভেট কারের যাত্রী ডা, শামিউল কবির রাসেল (৪০) সফিউল আলম (৪২) ও চালক শাহজাহান আলী ভুট্টৃ (৩০)। নিহত সফিউল আলম গাইবন্ধা জেলার গোবিন্দপুর উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে এবং একটি ওষুধ কোম্পানী’র রিপ্রেনজেটিভ।
দিনাজপুর হাইওয়ে পুলিশের সার্জেন ফরহাদ জানান, ঠাকুরগাও থেকে প্রাইভেট কার রংপুর উদ্দেশ্যে যাওয়ার পথে এবং ঢাকা থেকে ঠাকুরগাঁও এ আসার পথে যাত্রীবাহী কোচ নাবিল এন্টারপ্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয। সংঘর্ষে প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে প্রাইভেট কারের দু’যাত্রী নিহত হয়। আহত হয় প্রাইভেট কারের চালক ভুট্টু। তাকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। পুলিশ দূর্ঘনা কবলিত প্রাইভেট কার ও লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!