মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত

মোঃ হাফিজুর রহমান, বাগেরহাট প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্পের আয়োজনে সরকারি কর্মকর্তা, সিভিএ সদস্য,বণিক সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে ইন্টারফেইস মিটিং অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্পের মোংলা এরিয়া ব্যবস্থাপক আইরিন বিশ্বাসের সভাপতিত্বে রবিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ইন্টারফেইস মিটিংয়ে প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এসএম মাসুদ রানা। এছাড়াও আরো উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের স্বর্নালী সুলতানা (ঝর্না), ওয়ার্ল্ড ভিশন জীবনের জন্য প্রকল্পের সিভিএ এর প্রধান সমন্বয়ক রামানুজ রায়, এ্যাডভোকেসী ও ট্রেনিং অফিসার ষ্টিফেন বিশ্বাস, সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক জেমস্ শরৎ কর্মকার, মোংলা যুব ফোরাম সভাপতি পারভেজ খান, তারুণ্য মোংলা’র সভাপতি মনির হোসেন, সাংবাদিক হাফিজুর রহমান, সাংবাদিক সোহেল হাওলাদার, ইউএনডিসির সভাপতি রিনা পারভীন, সাপ্তাহিক মেছেরশাহ্ পত্রিকার সম্পাদক শেখ আসাদুজ্জামান দুলাল, সাংবাদিক এমরান হোসেন বাবুল, আলামিন হোসেন প্রমূখ।

সভায় সার্বিকভাবে সহযোগিতা করেছেন মারিনো বাড়ই, প্রদীপ মজুমদার, ফাতেমা বেগম, তানিয়া,রাজকুমার সরকার ও শুভ্রা প্রিয়া বিশ্বাস প্রমূখ। উল্লেখ্য ২০১৬ সাল থেকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্প মোংলা উপজেলায় শিশুশ্রম প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!