রাজধানীতে বিএনপির শোডাউন

 

 

 

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আজ বৃহস্পতিবার সকালে জিয়া চ্যারিট্যাবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে শুনানিতে হাজির হন খালেদা জিয়া। খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে রাজধানীতে শোডাউন করেছে জাতীয়তাবাদী দল বিএনপি।

বেগম জিয়ার এই হাজিরাকে কেন্দ্র করে সকাল থেকে ঢাকা মহানগরের বিভিন্ন থানা এবং ওয়ার্ড থেকে বকশি বাজার এলাকায় জড়ো হতে থাকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সরজমিনে দেখা গেছে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কোর্ট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তিন শতাধিক মোটরসাইকেল তাকে ঘিরে ধরে।

এ সময় তারা বকশি বাজার, মৎস ভবন, ভিআইপি রোড হয়ে হোটেল শেরাটনের সামনে এসে প্রিয় নেত্রীকে বিদায় জানায়। খালেদা জিয়াও তাদেরকে হাত নাড়িয়ে বিদায় জানান। তবে মোটরসাইকেলগুলো খালেদা জিয়ার গাড়ি বহরকে সঙ্গে নিয়ে গুলশানে চেয়ারপারসনের বাসভবনে ফিরোজাতে নিয়ে যায়।

BNP-Shodown-2

আদালতে খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে সকাল থেকে বকশি বাজার এলাকায় পুলিশের কঠোর নিরাপত্তা লক্ষ্য করা গেছে। তবে পুলিশের নিরাপত্তা নিয়েও অভিযোগ করছে বিএনপির নেতাকর্মীরা। তারা বলছে, সকাল থেকে পুলিশ তাদেরকে বাধা দিয়েছে এবং অনেক কে মোটরসাইকেলসহ আটক করেছে।

অপর দিকে ঈদের পর পরই আদালতে হাজিরার দিন ধার্য করায় অভিযোগ করছে বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘আমাদের চেয়ারপারসনকে মানসিকভাবে বিষাদগ্রস্থ করার জন্যই এসব করছে ক্ষমতাসীনরা।’


 

 

 

 

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!