রাজশাহীতেই বিয়ে করলেন মডেল রাউধার বাবা

বিশেষ প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

মালদ্বীপ থেকে পড়তে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী নিহত রাউধা আথিফের বাবা পিতা ডা. মোহাম্মদ আতিফ রাজশাহীতে বিয়ে করেছেন। আজ বৃহস্পতিবার বিকেলে রাজশাহী আদালতে কনকলতা (৩০) তিনি বিয়ে করেন।

কনকলতা রাজশাহীর পবা উপজেলার নওহাটা পিল্লাপাড়া এলাকার বদিউজ্জামানের মেয়ে। দুই জনের সম্মতির মাধ্যমে এ বিয়ে সম্পন্ন হয়।

আদালতের বার ভবনে বিয়ে সম্পন্ন হওয়ার পর ডা. আতিফ নরগীর লক্ষ্মীপুরে প্যারামেডিকেল কলেজের সামনে তার স্ত্রীর ভাড়া বাড়িতে উঠেন। সেখানেই তিনি থাকবেন। ডা. আতিফের স্ত্রী কনকলতা ও তার বোন রত্না ওই বাসাতে থাকেন।

বিয়ের পর রাউধা আতিফের বাবা ডা. মোহাম্মদ আতিফ গণমাধ্যমকে বলেন, মেয়ের স্মৃতি ধরে রাখতে আমি রাজশাহীতেই থাকতে চাই। এখানে তো আর একা থাকতে পারি না। তাই বিয়ে করার সিদ্ধান্ত নিই। সেই সিদ্ধান্তের আলোকেই আজ বিয়ের কাজটা সম্পন্ন করলাম।

মেয়ে হত্যার বিচার না হওয়া পর্যন্ত তিনি হাল ছাড়ছেন না বলেও জানান এই মালদ্বীপের চিকিৎসক।

rawda_2

উল্লেখ্য, ২৯ মার্চ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতে নগরের শাহ মখদুম থানায় কলেজ কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর মামলা করে। পরে রাউধার বাবা আদালতে হত্যা মামলা দায়ের করেন। পুন ময়নাতদন্তের জন্য তার লাশটি উঠানোও হয়। মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। রাউধা মারা যাওয়ার খবর পেয়ে পরের দিন রাজশাহীতে আসেন তার বাবা ডা. মোহাম্মদ আতিফ। এর পর থেকে তিনি রাজশাহীতে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!